১। বৈদ্যুতিক অবকাঠামো নির্মাণ করে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে এলাকার জনগণকে বিদ্যুৎ সেবা প্রদান।
২। মান সম্পন্ন, নিরাপদ ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা।
৩। বিদ্যুৎ সংযোগ, বিদ্যুৎ লাইন ও বিদ্যুৎ বিল সংক্রান্ত গ্রাহক সদস্যদের যাবতীয় সমস্যা/অভিযোগ দ্রুততার সাথে নিরসন করা।
৪। প্রচার প্রচারনার মাধ্যমে সমিতির হাল নাগাদ নিয়মাবলী সম্পর্কে গ্রাহকদেরকে অবিরত অবহিত করণ।
৫। মতবিনিময় সভা ও গণশুনানীর মাধ্যমে গ্রাহক প্রান্ত হতে অভিযোগ গ্রহণ পূর্বক সমাধানের ব্যবস্থা করা। ১। বৈদ্যুতিক অবকাঠামো নির্মাণ করে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে এলাকার জনগণকে বিদ্যুৎ সেবা প্রদান।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস